কেশবপুর (যশোর) প্রতিনিধিঃ কেশবপুরে (২৭ জুলাই )মঙ্গলবার রাতে যশোর জেলা গোয়েন্দা ও (ডিবি) পুলিশ পৃথক অভিযানে মাদকদ্রব্য উদ্ধারসহ ৩ যুবককে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কেশবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

বুধবার সকালে তাদেরকে যশোর আদালতে সোপর্দ করা হয়।

যশোর জেলা ডিবি পুলিশের সহকারী উপ-পরিদর্শক শ্যামল সরকার বলেন, জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা রুপন কুমার সরকার (পিপিএম)’র নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে উপজেলার মঙ্গলকোট বাজার এলাকা থেকে চিহ্নিত মাদক ব্যবসায়ী সবুজ হোসেন (২১) ও রাকিবুল ইসলাম হৃদয়কে ৪০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়। এছাড়া মাদক বিক্রি করার কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃত দু’জনেরই বাড়ি উপজেলার রামকৃষ্ণপুর এলাকায়। এছাড়া একই রাতে অপর অভিযানে উপজেলার মঙ্গলকোট এলাকা থেকে আব্দুল লতিফের ছেলে ওমর ফারুক রাব্বিকে (২৫) ৩ বোতল বিদেশী মদ ও ৫ বোতল ফেনসিডিলসহ তাকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে ডিবি পুলিশের সহকারী উপ-পরিদর্শক শ্যামল সরকার আরও বলেন, ওই দিন রাতেই আটককৃত ৩ জনের বিরুদ্ধে কেশবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়। তাদেরকে বুধবার যশোর আদালতে সোপর্দ করা হয়েছে।